LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত।



বি এ রায়হান, গাজীপুর:
জাতীয় বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি কে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ "স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ" ক্যাটাগরিতে দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা পদক "স্বাধীনতা পুরস্কার-২০২১" প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করায় আনন্দ মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১১ টায় টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এই আনন্দ মিছিলের আয়োজন করা হয়।

আনন্দ মিছিলটি কলেজের ছাত্র সংসদ থেকে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ও শহীদ মিনার প্রদক্ষিণ করে বিজ্ঞান ভবনে এসে শেষ হয়।

কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জু ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি মো. সেলিম খান, যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিশির, সাংগঠনিক সম্পাদক সুমন ইসলাম জয়, দপ্তর সম্পাদক কাজী জাহিদ হাসান জয়, মিরাজুর রহমান রায়হান, শ্রাবন বেপারি অপু, তামজিদুল ইসলাম তামিম, আশরাফুল ইসলাম অপু প্রমুখ।

আনন্দ মিছিল শেষে ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর বলেন, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপি কে মরণোত্তর "স্বাধীনতা পুরস্কার-২০২১" প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করায় আমরা গাজীপুরবাসী গর্বিত ও আনন্দিত। আমার টঙ্গী কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে এবং গাজীপুরবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, শহীদ আহাসান উল্লাহ মাষ্টার কোন শুধু একজনের নাম নয় গাজীপুরের মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দনের নাম। ন্যায়, নীতি, আদর্শিক একজন বীর মুক্তিযোদ্ধার নাম। যতদিন পৃথিবীর বুকে বাংলাদেশের নাম থাকবে ততদিন শহীদ আহসান উল্লাহ মাস্টার এর নাম অবিনশ্বর হয়ে থাকবে। 


1